কুকিং এন্ড শেফ কোর্স

  • ক্যাটেগরি upcoming
  • কোর্সের সময়কাল 7h 30m
  • মোট অংশগ্রহনকারী 3
  • সর্বশেষ আপডেট জুলাই ১৩, ২০২০

About Course

খুব কম পড়াশুনা থাকা সত্বেও শুধুমাত্র রন্ধন শিল্প ভালোভাবে জেনেই নিজের সফলতাকে আর্ন্তজাতিক পরিমন্ডলে ছড়িয়ে দেওয়া সম্ভব।

কোর্সের বর্ণনা

কম পড়াশুনা জানা সত্বেও শুধু রন্ধন শিল্প ভালোভাবে জেনেই নিজের সফলতাকে আর্ন্তজাতিক পরিমন্ডলে ছড়িয়ে দেওয়া সম্ভব। কাজেই সবাই অন্ধের মত অন্যের দেখিয়ে দেওয়া পেশায় ক্যারিয়ার গড়ার পরিকল্পনা না করে প্রথম থেকেই যদি রন্ধন শিল্পকে ভালোবেসে পেশা হিসেবে গ্রহণ করেন তাহলে বেকারত্ব তো থাকবেই না বরং আপনার কাজ দ্বারা আপনি সমাজকে এবং দেশকে গর্বিত করতে পারবেন।

এই কোর্সে আপনি আরোও শিখতে পারবেন বিভিন্ন দেশী-বিদেশী বিভিন্ন খাবার প্রস্তুতের বিষয়ে দক্ষতা, খাবার প্রস্তুতির বিষয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার দক্ষতা, কিচেন সেটআপ এবং কিচেন যন্ত্রপাতি পরিচালনার সক্ষমতা, দেশী-বিদেশী রেস্টুরেন্টে ‘সেফ’ হিসেবে কাজ করার দক্ষতা অর্জন, ফুড সার্ভিসিং পরিচালনায় দক্ষতা, যুব নেতৃত্বের গুণাবলী অর্জনসহ বিভিন্ন বিষয়ে।

রান্না আজকাল আর শুধুমাত্র দৈনন্দিন কাজ নয়, বর্তমানে এটি একটি শিল্প। দিনভর হরেক রকমের মুখরোচক খাবার বাসায় তৈরি করা যেন অনেকের নেশা ! এ নেশাকে পেশায় পরিণত করতে চাইলে, পাশাপাশি কিছু প্রশিক্ষণ থাকলে পরবর্তীতে আপনিও পারবেন একজন শেফ হিসাবে ক্যারিয়ার শুরু করতে। এক্ষেত্রে ভালো হোটেল চেইন ও রিসোর্টে চাকরি পাবার সম্ভাবনা এখন অনেক।

প্রশিক্ষণের মাধ্যমে আপনার এই  প্রচেষ্টাকে আরো বেশি সময়োপযোগী কিভাবে করে তোলা যায় তার জন্য আমাদের এই উদ্দ্যোগ ঐক্য এসএমই ডিজিটাল ইনস্টিটিউট। অভিজ্ঞ প্রশিক্ষকদের অভিজ্ঞতার আলোকে অনলাইনের মাধ্যমে শিখুন রান্না-বান্না। শুরু করুন নিজের ব্যবসা।

oikko sme digital institute
৳ 50

ট্যাগ