ফ্যাশন ডিজাইনিং

  • ক্যাটেগরি upcoming
  • কোর্সের সময়কাল 7h 30m
  • মোট অংশগ্রহনকারী 3
  • সর্বশেষ আপডেট জুলাই ১২, ২০২০

About Course

ফ্যাশন ডিজাইনিং প্রশিক্ষণের মাধ্যমে আপনি যুক্ত হতে পারেন তৈরী পোশাক শিল্পের সাথে অথবা ব্যক্তিগত ভাবে, শুরু করতে পারেন আপনার নিজের ব্যবসা।

কোর্সের বর্ণনা

আপনি কি সবসময় ফেব্রিক টেক্সটাইল নিয়ে কাজ করার স্বপ্ন দেখছেন? আপনার যদি ডিজাইন, ফ্যাশন, স্টাইল ,ট্রেন্ড এর উপর অভিজ্ঞতা থাকে তাহলে একজন ফ্যাশন ডিজাইনার হিসেবে ক্যারিয়ার শুরু করতে পারেন। সৃজনশীলতা একজন ফ্যাশন ডিজাইনার হবার প্রথম ও প্রধান শর্ত। ফ্যাশন ডিজাইন হচ্ছে একটি সৃজনশীল পেশা।

ফ্যাশন ডিজাইনার হতে চাইলে নকশা, কালার ম্যাচিং, কিভাবে একটি পোশাক কে ফুটিয়ে তুলতে হয়, কোন রং কোথায় কিভাবে মানাবে এই বিষয়গুলি সম্পর্কে সূক্ষ্ম ধারণা থাকতে হবে।

এখন অনেকেই বিভিন্ন ফ্যাশন হাউস ঘুরে কিংবা বিভিন্নভাবে বিভিন্ন ধরনের স্টাইলের পোশাক দেখে ফ্যাশন ডিজাইনার হতে চান কিংবা নিজে নিজে চেষ্টা করেন নতুন ভাবে একটি পোশাকের ডিজাইন করতে।

বাংলাদেশের গার্মেন্টস টেক্সটাইল এ বুটিক হাউসগুলোতে ফ্যাশন ডিজাইনার প্রফেশনের রয়েছে ব্যাপক চাহিদা আর তাছাড়া আপনি নিজেও ফ্যাশন ডিজাইন শিখে একজন ডিজাইনার হিসেবে বিভিন্ন ধরনের পোশাক ডিজাইন করে বাজারজাত করতে পারেন।

অত্যন্ত চাহিদাসম্পন্ন এবং যুগোপযোগী একটি প্রফেশন হচ্ছে ফ্যাশন ডিজাইনিং। সুতরাং, আপনি আপনার কোর্স হিসাবে বেছে নিতে পারেন ফ্যাশন ডিজাইনিং। ঐক্য এসএমই ডিজিটাল ইনস্টিটিউটের সাথে ঘরে বসেই দক্ষতা অর্জন করতে পারেন ফ্যাশন ডিজাইনে।

oikko sme digital institute
৳ 50

ট্যাগ